Wellcome to National Portal
হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয়
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৯ সেপ্টেম্বর ২০২৩

জিআরএস পরিপত্র/নির্দেশিকা/কার্যক্রম

বিষয় তারিখ             
হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়ের ২০২৩-২৪ অর্থ বছরের নৈতিকতা কমিটির ১ম সভা (ভার্চুয়াল) সংক্রান্ত। ১৭-০৯-২০২৩
জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা (২০২৩-২৪) এর আওতায় শুদ্ধাচার প্রতিষ্ঠা ও দুনীতি প্রতিরোধে সহায়ক কার্যক্রমের অংশ হিসেবে ডিভিশনাল কন্ট্রোলার অব একাউন্টস এর কার্যালয়সমূহে গণশুনানী আয়োজন সংক্রান্ত। ০৯-০৮-২০২৩
জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা (২০২২-২৩) এর আওতায় শুদ্ধাচার প্রতিষ্ঠা ও দুনীতি প্রতিরোধে সহায়ক কার্যক্রমের অংশ হিসেবে ডিভিশনাল কন্ট্রোলার অব একাউন্টস এর কার্যালয়সমূহে গণশুনানী আয়োজন সংক্রান্ত। ১১-০৬-২০২৩
হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়ের ২০২২-২৩ অর্থ বছরের নৈতিকতা কমিটির ৪র্থ সভা (ভার্চুয়াল) সংক্রান্ত। ০৩-০৫-২০২৩
হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়ের ২০২২-২৩ অর্থ বছরের নৈতিকতা কমিটির ৩য় সভা (ভার্চুয়াল) সংক্রান্ত। ২৯-০৩-২০২৩
হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়ের ২০২২-২৩ অর্থ বছরের নৈতিকতা কমিটির ২য় সভা (ভার্চুয়াল) সংক্রান্ত। ২১-১১-২০২২
হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়ের ২০২২-২৩ অর্থ বছরের নৈতিকতা কমিটির ১ম সভা (ভার্চুয়াল) সংক্রান্ত। ১১-০৯-২০২২
হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়ের ২০২১-২২ অর্থ বছরের নৈতিকতা কমিটির ৩য় সভা (ভার্চুয়াল) সংক্রান্ত। ২৮-০২-২০২২
হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়ের ২০২১-২২ অর্থ বছরের নৈতিকতা কমিটির ২য় সভা (ভার্চুয়াল) সংক্রান্ত। ০৩-১১-২০২১
হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়ের ২০২১-২২ অর্থ বছরের নৈতিকতা কমিটির ১ম সভা (ভার্চুয়াল) সংক্রান্ত। ১৩-০৭-২০২১
সেবা প্রদান সংক্রান্ত গণশুনানীর আয়োজন প্রসঙ্গে। ১৫-১২-২০২১
ব্যক্তিগত শুনানি গ্রহণ প্রসঙ্গে। ০১-০৩-২০২১
প্রশাসনিক প্রয়োজনে এবং জনস্বার্থে সিজিএ কার্যালয়ে হেল্প ডেক্সের দায়িত্ব প্রদান। ২২-০২-২০২১
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫ (পরিমার্জিত ২০১৮)। ডিসেম্বর/২০১৮
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ। ২৩-০৯-২০১২
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত। ১৯-০৭-২০০৯
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা। ৩০-০৪-২০০৮
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ। ০৫-০৯-২০০৭