Wellcome to National Portal
হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয়
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৯ সেপ্টেম্বর ২০২৩

জিআরএস পরিপত্র/নির্দেশিকা/কার্যক্রম

বিষয় তারিখ             
হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়ের ২০২৩-২৪ অর্থ বছরের নৈতিকতা কমিটির ১ম সভা (ভার্চুয়াল) সংক্রান্ত। ১৭-০৯-২০২৩
জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা (২০২৩-২৪) এর আওতায় শুদ্ধাচার প্রতিষ্ঠা ও দুনীতি প্রতিরোধে সহায়ক কার্যক্রমের অংশ হিসেবে ডিভিশনাল কন্ট্রোলার অব একাউন্টস এর কার্যালয়সমূহে গণশুনানী আয়োজন সংক্রান্ত। ০৯-০৮-২০২৩
জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা (২০২২-২৩) এর আওতায় শুদ্ধাচার প্রতিষ্ঠা ও দুনীতি প্রতিরোধে সহায়ক কার্যক্রমের অংশ হিসেবে ডিভিশনাল কন্ট্রোলার অব একাউন্টস এর কার্যালয়সমূহে গণশুনানী আয়োজন সংক্রান্ত। ১১-০৬-২০২৩
হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়ের ২০২২-২৩ অর্থ বছরের নৈতিকতা কমিটির ৪র্থ সভা (ভার্চুয়াল) সংক্রান্ত। ০৩-০৫-২০২৩
হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়ের ২০২২-২৩ অর্থ বছরের নৈতিকতা কমিটির ৩য় সভা (ভার্চুয়াল) সংক্রান্ত। ২৯-০৩-২০২৩
হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়ের ২০২২-২৩ অর্থ বছরের নৈতিকতা কমিটির ২য় সভা (ভার্চুয়াল) সংক্রান্ত। ২১-১১-২০২২
হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়ের ২০২২-২৩ অর্থ বছরের নৈতিকতা কমিটির ১ম সভা (ভার্চুয়াল) সংক্রান্ত। ১১-০৯-২০২২
হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়ের ২০২১-২২ অর্থ বছরের নৈতিকতা কমিটির ৩য় সভা (ভার্চুয়াল) সংক্রান্ত। ২৮-০২-২০২২
হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়ের ২০২১-২২ অর্থ বছরের নৈতিকতা কমিটির ২য় সভা (ভার্চুয়াল) সংক্রান্ত। ০৩-১১-২০২১
হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়ের ২০২১-২২ অর্থ বছরের নৈতিকতা কমিটির ১ম সভা (ভার্চুয়াল) সংক্রান্ত। ১৩-০৭-২০২১
সেবা প্রদান সংক্রান্ত গণশুনানীর আয়োজন প্রসঙ্গে। ১৫-১২-২০২১
ব্যক্তিগত শুনানি গ্রহণ প্রসঙ্গে। ০১-০৩-২০২১
প্রশাসনিক প্রয়োজনে এবং জনস্বার্থে সিজিএ কার্যালয়ে হেল্প ডেক্সের দায়িত্ব প্রদান। ২২-০২-২০২১
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫ (পরিমার্জিত ২০১৮)। ডিসেম্বর/২০১৮
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ। ২৩-০৯-২০১২
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত। ১৯-০৭-২০০৯
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা। ৩০-০৪-২০০৮
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ। ০৫-০৯-২০০৭

COVID19 Movement Pass Online Police Clearance BD Police Help line Expatriate Cell Opinion or Complaint NIS Bangladesh Police Hot Line Number Right to Information PIMS Police Cyber Support for Women BPWN Annual Training Workshop Achievement & Success PHQ Invitation Card
Press Release Recruitment Information Procurement / Tender Notice Legal Instrument Innovation Corner Detective Magazine Bangladesh Football Club Diabetes-Covid19 Exam Results Accident Info Important Forms

Apps

icon icon icon icon icon icon